ঢাকা, রবিবার, ৫ মে, ২০২৪

কঙ্গনাকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন ঊর্মিলা

রঙ্গিলা গার্লখ্যাত ঊর্মিলা মাতন্ডকরের ৩ কোটি টাকার ফ্ল্যাট কেনা নিয়ে টুইটারে কটাক্ষ করেছিলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। দাবি করেছিলেন, রাজনীতিতে যোগ দেওয়ার সুবাদেই এতো বড় অঙ্কের ফ্ল্যাট কিনতে সমর্থ হয়েছেন ঊর্মিলা। কঙ্গনার কটাক্ষর মাত্র ২ ঘণ্টায় এলো পাল্টা উত্তর। কঙ্গনাকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন ঊর্মিলা। টুইটারে একটি ভিডিওর মাধ্যমে তিনি বলেন, আজ সারাদেশের সামনে আমি বলছি, আপনি সময় এবং জায়গা ঠিক করুন। আমি ফ্ল্যাটের কাগজপত্র নিয়ে সেখানে আসবো।


পাশাপাশি, নতুন বাসস্থান কেনার টাকা তিনি কোথায় পেয়েছেন, তা-ও স্পষ্ট করে দিয়েছেন ঊর্মিলা। বলেন, ইন্ডাস্ট্রিতে ‘মাত্র ২৫ থেকে ৩০ বছর’ কাজ করার পর ২০১১ সালে অন্ধেরিতে একটি বাড়ি কিনেছিলেন অভিনেত্রী। মার্চ মাসে সেই বাড়ি বিক্রি করার পর পাওয়া অর্থ দিয়েই নতুন ফ্ল্যাট কেনেন বলে দাবি ঊর্মিলার।


কঙ্গনার অভিযোগকে পরাস্ত করতে সেই বাড়ি বিক্রির কাগজপত্রও দেখাতে চেয়েছেন ঊর্মিলা। তার কথায়, রাজনীতিতে আসার আগেই আমি এই ফ্ল্যাট কিনেছি। আমি তাকে সেটা দেখিয়ে দিতে চাই।


এখানেই থেমে যাননি ঊর্মিলা। কঙ্গনাকে জবাব দিতে পুরোনো কাসুন্দি ঘেটে তোলেন তিনি। বলেন, আমার কাগজপত্র দেখানোর পরিবর্তে আমি একটাই জিনিস চাই। আমার মতো লক্ষ-কোটি ট্যাক্সদাতাদের টাকা ব্যবহার করে আপনাকে ওয়াই প্লাস সিকিউরিটি দেওয়া হয়েছিলো কারণ নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোকে দেওয়ার মতো আপনার কাছে কিছু নাম ছিলো। আজ সারাদেশ সেই নামগুলোর জন্য অপেক্ষা করছে। দেশ খুব খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে। আমরা সবাই ড্রাগসের সমস্যার বিরুদ্ধে লড়ছি। দয়া করে তুমি সেই নামগুলোর সংক্ষিপ্ত তালিকা নিয়ে এসো। আমি অপেক্ষা করছি।


গত সেপ্টেম্বর মাসে কঙ্গনার অফিস ভাঙার বিরোধিতা করলেও, কঙ্গনাকে ওয়াই প্লাস নিরাপত্তার দেওয়ার বিরুদ্ধে ছিলেন তিনি। নতুন এই বিতণ্ডার ফাঁকেই আরো একবার কঙ্গনাকে খোঁচা দিলেন ঊর্মিলা।

ads

Our Facebook Page